June 27, 2022, 3:37 pm

ছোট ভাকলায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী আমজাদ হোসেনের গণসংযোগ

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১
  • 52 পড়া হয়েছেঃ

মইন মৃধা, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার আসন্ন দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছোট ভাকলা (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আমজাদ হোসেন গণসংযোগ, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

এদিকে ছোটভাকলা ইউনিয়নের কাটাখালি বাজার, মৌলভী বাজার, বরাট ভাকলা বাজার সহ দিনব্যাপী বিভিন্ন গ্রামে গণসংযোগ এবং বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। চায়ের দোকান, পাড়া মহল্লা, হাট বাজার সহ বিভিন্ন জায়গায় আলোচনার কেন্দ্র বিন্দু কেবলমাত্র নৌকা প্রতিকের চেয়ারম্যান পদ ঘিরেই আর্বতিত হচ্ছে।

ইতমধ্যে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আমজাদ হোসেন প্রচার-প্রচারণা ও গণসংযোগের মাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরে ভোটারদের দৃস্টি আকর্ষণ এবং আলোচনায় উঠে আশার চেস্টা করছে। তবে আলোচনার শীর্ষে রয়েছে আর্দশিক ও তরুণ নেতৃত্ব ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মো. আমজাদ হোসেন। তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের রাজনৈতিক আওয়ামী লীগের ওপর দিয়ে অনেক ঝড়-ঝাপটা বইয়ে গেছে, কিন্ত আমজাদ হোসেন এর পরিবার কখানোই আওয়ামী লীগ থেকে বিচ্যুত হয়নি।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান নির্বাচিত হতে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবারিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নয়ন মানসিকতা ও গ্রহণযোগ্যতা ইত্যাদি প্রয়োজন আমজাদ হোসেন সেই সব গুনের অধিকারী সম্পন্ন প্রার্থী।এসব বিবেচনায় নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের থেকে তিনি এগিয়ে রয়েছে।

গনসংযোগ কালে সোমবার সন্ধ্যার পর ছোট ভাকলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৌলভী বাজারে উঠান বৈঠকে তিনি ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন৷ এসময় তাঁর সাথে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন৷

গনসংযোগ কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তাফা মুন্সী বলেন, বর্তমান চেয়ারম্যান মো. আমজাদ হোসেন দীর্ঘদিন ধরে ছোটভাকলা ইউনিয়নের মাটি ও মানুষের সাথে মিশে আছে৷ একজন সেবক হিসেবে ইউনিয়নের গরীব, দুখী মানুষের পাশে থাকতে চায় সে৷ সে জন্য আপনাদের দোয়া ও সমর্থনে দলীয় মনোনয়ন নিয়ে ইউপি নির্বাচনে অংশ নিয়েছে। সেজন্য উন্নয়নের ধারা অব্যহত রাখতে সবাই দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর গোয়ালন্দ উপজেলার দুটি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে৷

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102