June 27, 2022, 3:35 pm

গোয়ালন্দে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ বুধবার, নভেম্বর ৩, ২০২১
  • 54 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে ৪৫ বোতল ফেনসিডিলসহ মো. খোকন মিয়া নামের এক যবককে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার দশমী গ্রামের মো. উম্বার আলীর ছেলে। বুধবার (৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এস.আই) জুয়েল রানা সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ গেট সংলগ্ন জনৈক মজনু মন্ডলের মুদি দোকানের সামনে অভিযান চালায়। এসময় ঢাকা-খুলনা মহাসড়কের ওপর থেকে ৪৫ বোতল ফেনসিডিলসহ খোকন মিয়াকে গ্রেপ্তার করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে খোকন মিয়া নামের এক যুবককে ৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে এস.আই জুয়েল রানা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেলা কারাগারে প্রেরন করেছে। আমাদের মাদক বিরোধী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102