June 27, 2022, 1:44 pm

পাঁচুরিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদের মোটরসাইকেল শোভাযাত্রা

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ শনিবার, নভেম্বর ৬, ২০২১
  • 49 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে পাঁচুরিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ পাটোয়ারী। নির্বাচনে দলীয় প্রার্থী হতে ইতমধ্যে জেলা আ.লীগের কার্যালয়ে সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে আবেদন করেছেন তিনি।

এর অংশ হিসেবে শুক্রবার দুপুরে তার নিজ বাড়ি থেকে কেটি মোটরসাইকেল শাভাযাত্রা বের করা হয়। এসময় ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হানিফ গাজী সহ স্থাণীয় নেতৃবৃন্দ ও সাধারন জনগন এ শোভাযাত্রায় অংশ গ্রহন করে। দেড় শতাধিক মোটরসাইকেল এ শোভাযাত্রায় অংশ গ্রহন করে। শোভাযাত্রাটি ব্রাম্মনদিয়ার তার নিজ বাড়ি থেকে মহিষা খোলা, মুকুন্দিয়া, কোনাইল, রসুলপুর, কেষ্টপুর, ভান্ডারিয়া, পাঙ্গাসিয়া, দয়ালবন্দ, কুঠি-পাঁচুরিয়া ও মরডাঙ্গা হয়ে ব্রাম্মনদিয়া বাজারে এসে শেষ হয়।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ বলেন, দলীয় মনোনয়ন তিনি চেয়েছেন। অন্য আরেক প্রার্থী বর্তমান পাঁচুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান দলীয় মনোনয়ন চেয়েছেন। তবে দল যাকে মনোনয়ন দেবে তিনিই নির্বাচনে অংশ গ্রহন করবে। তিনি দলীয় মনোনয়ন না পেলে নির্বাচন করবেনা বলে জানান।

বর্তমান চেয়ারম্যান কাজী আলমগীর হোসেনও জানান, তিনি দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছেন। দল যাকে মনোনয়ন দিবে তার বিপক্ষে তিনি নির্বাচন করবেন না। দল যাকে র্প্রাথী করবে তার হয়ে নির্বাচন করবেন বলেন তিনি।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102