June 27, 2022, 2:04 pm

দলের কেউ নৌকার বিপক্ষে কাজ করলে সাংগঠনিক ব্যবস্থা- কাজী ইরাদত

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ শনিবার, নভেম্বর ৬, ২০২১
  • 81 পড়া হয়েছেঃ

মইন মৃধা, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দ্বিতীয় ধাপে দুটি ইউনিয়ন পরিষদে নির্বাচন কে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার বিকল্প নাই।

তিনি আরো বলেন, শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছে আমাদের সবাইকে তার পক্ষে কাজ করতে হবে। ইতোমধ্যে নৌকার বিপক্ষে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদেরকে দলীয়ভাবে বহিষ্কার করা হয়েছে। এরপরও যদি কেউ নির্বাচনে নৌকা এবং দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী করেন।

জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি শনিবার (৬ নভেম্বর) দুপুরে  উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিস কার্যালয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আ.লীগ আয়োজিত দলীয় আলোয় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এ আহবান জানান।

এ সময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, জেলা আ’লীগের সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউপি নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা প্রার্থী মো. গোলজার হোসেন মৃধা, ছোটভাকলা ইউপি নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা প্রার্থী মো. আমজাদ হোসেনসহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102