June 27, 2022, 1:55 pm

রাজবাড়ী‌তে রেলও‌য়ে স্টাফ ও শ্রমিক কর্মচারীদের বিক্ষোভ

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১
  • 81 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ কেন্দ্রীয় কর্মসূ‌চির অংশ হিসা‌বে রাজবাড়ী‌তে মানববন্ধন ও বি‌ক্ষোভ কর্মসূচি পালন ক‌রে‌ছে রেলও‌য়ের রা‌নিং স্টাফ ও শ্রমিক কর্মচারীরা। গত রোববার (৭ নভেম্বর) ‌বেলা ১১ টার দি‌কে রাজবাড়ী রেলও‌য়ে স্টেশন প্লাটফ‌র্মে মানববন্ধন পা‌লিত হয়।

এ সময় বক্তারা বলেন, রা‌নিং কর্মচারী‌দের মাই‌লেজ নি‌য়ে সৃষ্ঠ জ‌টিলতা নিরসন ক‌রে অর্থ মন্ত্রণাল‌য়ের প্রজ্ঞাপন বা‌তিল, ৩য় ও ৪র্থ শ্রেনী‌র কর্মচারী‌দের ব‌কেয়া টিএ ডিএ প‌রি‌শোধ ক‌রে বেতন বোনাস পেনশন খাতে পর্যাপ্ত বরাদ্দ এবং প্রক‌ল্পের অাওতাধীন সকল অস্থায়ী গেট‌কিপার ও দীর্ঘদিন ধ‌রে অস্থায়ীপ‌দে কর্মরত‌দের বেতন নিয়‌মিত ও চাকুরীকরণ করার দা‌বি জানা‌নো হয়। দ্রুত তা‌দের দা‌বি মে‌নে নেওয়া না হ‌লে তারা বৃহত্তর কর্মসূ‌চি দে‌বেন এবং এক‌টি পক্ষ রেলও‌য়ে‌কে অচল করতে ষড়যন্ত্র কর‌ছে।

মানববন্ধ‌নে রাজবাড়ী শাখা রেলও‌য়ে শ্রমিকলী‌গের সভাপ‌তি মোস‌লেম উ‌দ্দিন ফ‌কির এর সভাপ‌তি‌ত্বে বক্তব্য রা‌খেন, রাজবাড়ী লোক রা‌নিং কর্মচারী স‌মি‌তির উপ‌দেষ্টা শ‌রিফুর রহমান, সভাপ‌তি ইকবাল হো‌সেন, গার্ড কাউ‌ন্সি‌ল জেলা শাখার সভাপ‌তি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক রেজাউল ক‌রিম, যুগ্ম সম্পাদক মোঃ ইকবাল হো‌সেন, রাজবাড়ী রেলও‌য়ে শ্রমিক লীগের সাধারন সম্পাদক (‌লো‌কো মাস্টার) স‌রোয়ার আলম, রাজবাড়ী রেলও‌য়ে শ্রমিক লীগের সহ-সভাপ‌তি আব্দুস সালাম, সা‌বেক সাধারন সম্পাদক (অবসরপ্রাপ্ত) গোলাম মোস্তফা, টি‌টি এ‌সোসিয়েশন জেলা শাখার সভাপ‌তি মোঃ সাগর সহ অ‌নেকে। মানববন্ধন শে‌ষে প্লাটফ‌র্মে বিক্ষোভ মি‌ছিল ক‌রে রা‌নিং স্টাফ ও শ্রমিক কর্মচারীরা।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102