June 27, 2022, 1:38 pm

গোয়ালন্দে নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের ব্রিফিং

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১
  • 69 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ আজ বৃহস্পতিবার ১১ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার গোয়ালন্দ ঘাট থানায় নির্বাচনে কর্তব্যরত আইন শৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে ব্রিফিং করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উজানচর এবং ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ। এখানে কোন প্রকার অনিয়ম করার সুযোগ নেই। এক্ষেত্রে কেউ যদি কোন প্রকার কুচিন্তা মাথায় এনে থাকেন তাহলে তাকে মাথা থেকে সেসব চিন্তা ঝেড়ে ফেলতে হবে। যদি কেউ কোন ধরনের অন্যায় করার চেষ্টা করেন তাহলে তার বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার এ সময় প্রতিটি ভোট কেন্দ্রে কর্তব্যরত আইন শৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে বলেন, নির্বাচন কমিশন আপনাকে সঠিক দায়িত্ব পালনের জন্য নিয়োগ দিয়েছেন। নির্বাচন অবাদ, নিরপেক্ষ ও সুষ্ঠ করতে আপনার দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। এ ক্ষেত্রে প্রয়োজনে আপনি আপনার ওপর অর্পিত দায়িত্ব কঠোরভাবে পালন করতে বিন্দু পরিমান পিছপা হবেন না।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর নেতৃত্বে গোয়ালন্দ ঘাট থানায় আয়োজিত নির্বাচন উপলক্ষ্যে ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী প্রমূখ।

উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্য মতে, গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রযেছে ২২ হাজার ৫০৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৭১৬ জন এবং নারী ভোটার সংখ্যা ১০ হাজার ৭৮৭ জন। ছোটভাকলা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৮৫৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৫২৪ জন এবং নারী ভোটার সংখ্যা ৭ হাজার ৩৩৩ জন। দুটি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৯টি।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102