June 27, 2022, 1:54 pm

গোয়ালন্দে আ.লীগের গোলজার হোসেন ও আমজাদ হোসেন বিজয়ী

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১
  • 152 পড়া হয়েছেঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার রাতে বেসরকারীভাবে উপজেলার রিটার্নিং কর্মকর্তা মো. নিজাম উদ্দীন আহম্মেদ দুই ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেন।

উজানচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. গোলজার হোসেন মৃধা বিজয়ী হয়েছেন। তিনি মোট ভোট পেয়েছেন ৯ হাজার ৯৪৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন ফকির (আনারস) পেয়েছেন ৩ হাজার ৫৩১ ভোট এবং আরেক স্বতন্ত্র প্রার্থী জিন্দার আলী সেখ (ঘোড়া) পেয়েছেন ৩ হাজার ৩৬৮ ভোট।

এছাড়া ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থী, উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আমজাদ হোসেন পেয়েছেন ৬ হাজার ৪৯৪ ভোট এবং নিকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী মিয়া (আনারস) পেয়েছেন ৪ হাজার ৪৫৩ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আনুষ্ঠানিকভাবে বেসরকারীভাবে ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মো. নিজাম উদ্দীন আহম্মেদ। তিনি জানান, সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোন প্রধার অপ্রিতকর ঘটনা ঘটেনি।

উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্য মতে, উজানচর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রযেছে ২২ হাজার ৫০৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৭১৬ জন এবং নারী ভোটার সংখ্যা ১০ হাজার ৭৮৭ জন। ছোটভাকলা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৮৫৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৫২৪ জন এবং নারী ভোটার সংখ্যা ৭ হাজার ৩৩৩ জন। দুটি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৯টি।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102