June 27, 2022, 3:32 pm

গোয়ালন্দে হেরোইনসহ দুই তরুন আটক

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ রবিবার, নভেম্বর ১৪, ২০২১
  • 44 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে ২.৫ গ্রাম হেরোইনসহ উপজেলার চর আন্ধারমানিক গ্রামের মৃত মুকন কাজীর ছেলে কাজী রুহুল আমিন (৩০) ও কাশিয়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে রবিউল ইসলাম (৩০) নামের দুই তরুণকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। রোববার (১৪ নভেম্বর) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, গোয়ালন্দ ঘাট থানার এস.আই দেওয়ান শামিম খান সঙ্গীয় ফোর্সসহ রবিবার সকালে জমিদার ব্রিজ এলাকায় ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুজন মাদক ব্যবসায়ী একটি অ্যাপাচি মোটরসাইকেলে মাদকদ্রব্য হেরোইন নিয়ে দৌলতদিয়া ঘাট থেকে ছোটভাকলা এলাকার উদ্দেশ্যে রওনা করেছে।

বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবিরকে জানিয়ে সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য গোয়ালন্দ পৌর জামতলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় উপস্তিত জনগণের সামনে তাদের কাছ থেকে ২৫ পুড়িয়া (২.৫) হেরোইন উদ্ধার করা হয়। তাদের কাছে থাকা উদ্ধারকৃত হেরোইন ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় হেরোইনসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮, ৩৬(১) ১৪(খ) ধারায় মামলা দিয়ে রোববার দুপুরেই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো বলেন, থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102