June 27, 2022, 1:48 pm

ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আনন্দ মিছিল

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১
  • 73 পড়া হয়েছেঃ

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করায়  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফরিদপুর শহরে বিশাল আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার (১৪ নভেম্বর) বিকেলে শহরের থানা রোডস্থ্য জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বর থেকে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক রুখশানা আহমেদ  মেহেবী’র নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

এখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের আহবায়ক রুখশানা আহমেদ  মেহেবী ও আহবায়ক রাবেয়া আক্তার বৃষ্টি। এসময় কমিটির যুগ্ন-আহবায়ক মেহেরীন শেখ অয়নিকা, নাজমুন নাহার, মেরিনা আক্তার, কাকলী দাস, মোছাঃ রুমানা খানসহ নবগঠিত আহবায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

সমাবেশে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করায়  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারকে ধন্যবাদ জ্ঞাপন করে নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ফরিদপুর জেলা যুব মহিলা লীগের প্রতিটি সদস্য নিরলসভাবে কাজ করে যাবে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102