June 27, 2022, 2:16 pm

পদ্মায় বালু কাটতে গিয়ে দুর্বৃত্তদের গুলিতে আহত ৬ শ্রমিক

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১
  • 44 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ রাজবাড়ী থেকে বালু কাটতে গিয়ে মাঝ পদ্মায় দুর্বৃত্তদের গুলিতে ৬জন বালু কাটা শ্রমিক আহত হয়। গত সোমবার (২২ নভেম্বর) পাবনার জেলার নাজিরগঞ্জ এলাকায় এঘটনা ঘটে। ঘটনার পরে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

আহতরা হলেন বরিশাল জেলার সেন্টু মোল্লার ছেলে আবু তালেব মোল্লা(৩৫), চাঁদপুর জেলার সিদ্দিকের হোসেনের ছেলে মমিন হোসেন (৪২),ময়মনসিংহ জেলার সামছু শেখের ছেলে হাবিব শেখ (৩৪), চাঁদপুর জেলার আলী আহমেদের ছেলে আলী আকবর (৩০) এবং ভোলা জেলার খোরশেদ আলমের ছেলে মোশারফ শেখ (৩৪)। এর মধ্যে আবু তালেবের দেহে ৫টি গুলি লাগে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত রয়েছে বলে জানায় সদর হাসপাতালের চিকিৎসক সাইফুর রহমান।

আহতরা জানায়, সকালে রাজবাড়ীর ধাওয়াপাড়া ফেরি ঘাট থেকে পাবনার নাজিরগঞ্জে পদ্মায় বালু উত্তোলন করতে যায়। এসময় ওই এলাকার কয়েকজন দুবৃর্ত্তরা স্প্রীডবোট জোগে এসে অতরকিত ভাবে গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে কয়েকজন আহত হয়। এবং একজন গুলিবৃদ্ধ হয়। পরে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাসুদ রানা নামে এক শ্রমিক বলেন, আমরা সকালে বালি কাটতে গেলে হঠাৎ করেই কিছু লোক আমাদের ওপর গুলি করে এবং আমাদের লোকদের বেধড়ক পেটাতে থাকে। তাদের সেখান থেকে উদ্ধার করে আমরা রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসছি।

আরেক শ্রমিক আব্দুল হানান জানান, আমরা প্রতিদিনের মতন কাজ করতে গেলে ৫ টি ট্রলারে এসে কিছু লোক আমাদের বাল্কহেডে গুলি করে। এতে আমাদের একজন শ্রমিক গুলিবৃদ্ধ হয়ে আহত হয়। এরপর আমাদের ড্রেজার মেশিনের লোকদের মারধর করে আমাদের ড্রেজার মেশি ও বাল্কহেডটি নিয়ে চলে যায়।

রাজবাড়ী সদর থানার ওসি মো: শাহাদত হোসেন জানায়, যেহেতু এটি পাবনা জেলার ঘটনা তাই তাদের আইনী পদক্ষেপ নেবার সুযোগ নেই। যদি পাবনা জেলা পুলিশ থেকে কোন ধরনের আইনী সহায়াতা চায় সে ক্ষেত্রে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102