June 27, 2022, 1:52 pm

রাজবাড়ীতে পাওবোর উপসহকারী প্রকৌশলীকে লাঞ্ছিতের অভিযোগ প্রকৌশলী বরখাস্ত

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১
  • 48 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের দ্বারা উপসহকারী প্রকৌশলী মো. রনিকে শারীরিকভাবে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। এরই মধ্যে সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ভাইরাল হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, মো. রনি নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের কক্ষে প্রবেশ করে চেয়ারে বসেন। এ সময় দুজনের কথা কাটাকাটি করতে দেখা যায়। পরে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ চেয়ার থেকে উঠে রনিকে চেয়ার থেকে ফেলে বুকের ওপর চেপে বসেন এবং গালাগাল করতে থাকেন। পরে পাশে থাকা একজন নির্বাহী প্রকৌশলীকে সরিয়ে নিয়ে আসেন। এ ঘটনায় রনি প্রধান প্রকৌশলী বরাবর একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১ টার নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ রনিকে কিছু প্রকল্পের নোট শীটের কাজ সম্পন্ন করে আনতে বলে। পরে প্রধান প্রকৌশলীর দপ্তরে কিভাবে যাবে জানতে চাইলে কথা কাটাকাটি শুরু হয়। পরে তাকে চেয়ার থেকে ফেলে গলা চেপে ধরে।

উপসহকারী প্রকৌশলী মো. রনি জানায়, তেমন কোন ঘটনা না। হয়তো স‍্যারের ভূল হতে পারে নয়তো আমার ভূল হয়েছে।

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নাই। বুধবার সন্ধ‍্যায় রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের কার্যালয়ে গিয়ে জানা যায়, এঘটনায় রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আহাদ আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102