May 26, 2022, 12:47 am

গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির প্রদান

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ রবিবার, নভেম্বর ২৮, ২০২১
  • 96 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা মিলনায়তনে আজ রোববার দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। গোয়ালন্দ পৌরসভার উদোগে ফরিদপুরের রেজওয়ান মোল্লা জেনারেল হাসপাতাল এন্ড স্পেশালাইজড হার্ট সেন্টারের সহযোগিতায় এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। হয়।

রোববার সকাল ১০ টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত গোয়ালন্দ পৌরসভা মিলনায়তনে বিনামুল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল। এ সময় পৌরসভার প্যানেল মেয়র মো. ফজলুল হক, দ্বিতীয় প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, মহিলা প্যানেল মেয়র সাহিদা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন, বক্ষব্যাধি, বাতজ্বর ও হৃদরোগ বিশেষজ্ঞ ঢাকার ইউনাইটেড হাসপাতাল এর ক্লিনিক্যাল ও ইন্টারভেশন কার্ডিলজী ডা. আফরিদ জাহান, হৃদরোগ, মেডিসিন, হরমোন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ, ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের এন্ডোক্রায়োনলজী এন্ড মেটারলিজম কার্ডিওলজি বিশেষজ্ঞ ডা. হোমায়রা ফাহমিদা সহ কয়েকজন।

গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, গোয়ালন্দ পৌরসভার মানুষের সেবায় বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সম্পূর্ণ বিনামুল্যে ব্যবস্থাপত্র দেওয়ায়। এতে সকাল থেকে বিকেল পর্যন্ত দেড় শতাধিক রোগীর ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে। আগামীতে এ ধরনের সেবা অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Developed by POS Digital
themesba-lates1749691102