June 27, 2022, 3:37 pm

গোয়ালন্দে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১
  • 53 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে শুক্রবার দুপুরে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। ‘আমরা ৮০-৮১’ লোক প্রশাসন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এর পক্ষ থেকে ৫৬৭ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব হামিদা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন।

আব্দুল হালিম মিয়া কলেজে আয়োজিত গোয়ালন্দ পৌরসভা ও উজানচর ইউনিয়নের ২০০ জন হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শীতবস্ত্র অনুষ্ঠানে সদ্য অবসরপ্রাপ্ত ডাক, টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম শাহাদত হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে আব্দুল হালিম মিয়া কলেজের প্রতিষ্ঠাতা, কানাডা প্রবাসী, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মিয়া, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান, পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম, অধ্যাপক ফকীর মো. নুরুজ্জামান, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত, আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তার, মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো. সেলিম মুন্সী, পৌরসভার প্যানেল মেয়র ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রথম দফায় আব্দুল হালিম মিয়া কলেজে উপস্থিত ২০০ জনের অসহায় দরিদ্র নারী ও পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডল পাড়ায় অসহায় হতদরিদ্র আরো ৩৬৭ জন নারী ও পুরুষের মাঝে দ্বিতীয় দফা শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102