June 27, 2022, 1:41 pm

গোয়ালন্দ থানা পুলিশের হাতে ইয়াবাবড়ি সহ দুইজন গ্রেপ্তার

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ শনিবার, ডিসেম্বর ৪, ২০২১
  • 63 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে থেকে ইয়াবাবড়ি সহ দুই জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার মৃত কুটি শেখ এর ছেলে মো. আজগর শেখ (৩৯) ও দৌলতদিয়া শামসু মাষ্টার পাড়ার কালাম চৌধুরীর ছেলে মো. সাগর চৌধুরী (২৫)।

থানা পুলিশ জানায়, শনিবার ভোর পৌনে ৬টার দিকে দৌলতদিয়া ঘাট টার্মিনাল এলাকায় ভ্রাম্যমান টহল দলে দায়িত্বরত ছিলেন থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ ইমামুজ্জামান। এসময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দৌলতদিয়া মডেল হাইস্কুলের সামনে ক্যানাল ঘাট এলাকায় মহাসড়কের ওপর দুই ব্যক্তি মাদকদ্রব্য বেচাকেনা করছেন। খবর পেয়ে সকাল ৬টার দিকে ঘটনাস্থলে পৌছলে পুলিশ দেখে উল্লেখিত দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় তাদেরকে ধাওয়া করে আটকের পর জিজ্ঞাসাবাদে দুই ব্যক্তির কাছ থেকে ৩০টি ইয়াবাবড়ি জব্দ করে। পরে তাদেরকে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে আসেন।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, গ্রেপ্তারকৃত আজগর শেখ ও সাগর চৌধুরীর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বেচাকেনার অভিযোগ রয়েছে। তাদেরকে আটকের পর এসআই সৈয়দ ইমামুজ্জামান এর দায়েরকৃত মাদকদ্রব্য আইনে মামলায় গ্রেপ্তার করে দুপুরেই রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102