June 27, 2022, 3:34 pm

রাজবাড়ীতে মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ রবিবার, ডিসেম্বর ৫, ২০২১
  • 48 পড়া হয়েছেঃ

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীতে ১০ম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ মো. নয়ন মৃধা (২২) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে। গত শুক্রবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করলে নয়নকে আটক করা হয়।

সে ফরিদপুর কোতয়ালী ভাজনডাঙ্গা গ্রামের মৃত জামাল মৃধার ছেলে। বিষয়টি শনিবার নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন।

ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে রাজবাড়ীর একটি মাদ্রাসায় ১০ম শ্রেণীতে লেখাপড়া করে। গত ৩০নভেম্বর সকাল সাড়ে ৬টার দিকে তার মেয়ে মাদ্রাসা যাবার জন্য বের হয়। সে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের লাকির দোকান এলাকায় পোঁছালে মোঃ নয়ন মৃধা জোর করে একটি পিকআপ ভ্যানে তুলে মেয়েটির মুখ বেঁধে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে তার মেয়েকে অন্য একটি স্থানে আটকে রেখে ধর্ষণ করে। পরে বৃহস্পতিবার বিকালে নয়ন মেয়েটিকে খানখানাপুরের ফৈজদ্দিন মাতুব্বর পাড়ার একটি বাড়ীর সামনে রেখে পালিয়ে যায়। সেখান থেকে মাদ্রাসা ছাত্রীরপরিবারের লোকজন তাকে উদ্ধার করে।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, মামলার আসামী নয়ন মৃধাকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102