June 27, 2022, 3:33 pm

গোয়ালন্দে চোরাইকৃত মুঠোফোন সহ তিন তরুণ গ্রেপ্তার

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ রবিবার, ডিসেম্বর ১২, ২০২১
  • 54 পড়া হয়েছেঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত শনিবার দিবাগত রাতে গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন “মোবাইল একচেঞ্জ ও মা টেলিকম” নামক দোকানের সামনে থেকে তিন তরুণকে আটক করেছে। পুলিশের দাবী, তাদের কাছ থেকে ১২টি বিভিন্ন কোম্পানীর চোরাই মুঠোফোন জব্দ করা হয়েছে।

আটককৃত তিন তরুণ হলো, গোয়ালন্দ পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কুমড়াকান্দি গ্রামের মৃত শাহাবুদ্দিন শেখ এর ছেলে আসিফ শেখ ওরফে আকাশ (২৩), পৌরসভার ৬নম্বর ওয়ার্ড গোয়ালন্দ বাজার সংলগ্ন জুড়ান মোল্লার পাড়ার আক্কাছ সরদারের ছেলে মঈন সরদার (১৯) ও পৌরসভার ৭নম্বর ওয়ার্ড কাজী পাড়ার জয়নাল শেখ এর ছেলে জামাল শেখ (২৩)।

থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র বিভিন্ন ধরনের নামী-দামি কোম্পানীর চোরাইকৃত মুঠোফোন স্বল্পমূল্যে কেনাবেচা করছে। এমন অভিযোগের প্রেক্ষিতে শনিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন “মোবাইল একচেঞ্জ ও মা টেলিকম” নামক দোকানের সামনে থেকে উল্লেখিত তিন তরুণকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১২টি মুঠোফোন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লাখ ৪০ হাজার টাকা। এ ঘটনায় আজ রোববার সকালে গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) দেওয়ান শামীম বাদী হয়ে একটি মামলা (নং-১৮) দায়ের করেন।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তাদের বিরুদ্ধে রোববার থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরেই তাদেরকে রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102