June 27, 2022, 3:37 pm

খানখানাপুর ইউপি নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১
  • 27 পড়া হয়েছেঃ
মইন মৃধা, গোয়ালন্দঃ ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্টিত হতে যাচ্ছে রাজবাড়ী সদর এর ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে শেষ মুহুর্তে জমে উঠেছে দলীয় ও সতন্ত্র প্রার্থীদের প্রচার-প্রচারণা। সরকার দলীয় নৌকা প্রতিকের পাশাপাশি ভিন্নমাত্রায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছে সতন্ত্র প্রার্থীরা। তারা তাদের প্রতিকে প্রচার প্রতিটি ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে তুলে ধরছেন। রাজবাড়ী সদর খানখানাপুর ইউনিয়নে অনুষ্টিত হচ্ছে ইউপি নির্বাচন। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের সাথে স্বতন্ত্র প্রার্থীরা ভোট যুদ্ধে অংশ নিচ্ছে।
সরজমিনে ঘুরে দেখা যায়, ভোটারদের মাঝে তেমন উৎসাহ না থাকলেও চায়ের টেবিল, পাড়া-মহল্লায় ও বাড়ি বাড়ি উপস্থিত হয়ে নিজ নিজ উদ্যোগে ভোটারদের মন গলানোর চেষ্টা করছেন সব প্রার্থীরা। কেউ কেউ দলের প্রভাব ও পারিবারিক ঐতিহ্য দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট খুজে বেড়াচ্ছে।
আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা ভোট শুরু থেকেই জয়ে ব্যাপারে শতভাগ আশা দেখছে। এরমধ্যে স্বতন্ত্র প্রার্থীরাও ভোট যুদ্ধে সুষ্ট ভোটে জয়ে ব্যাপারে সবার কড়া নাড়ছে। দলীয় প্রার্থীদের চেয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে সতন্ত্র প্রার্থীরা।
এদিকে স্বতন্ত্রপ্রার্থী হিসাবে আনারস প্রতীকে চেয়ারম্যানে পদে নির্বাচন করছেন আতিক আল আলম। বিভিন্ন গ্রামে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, আমি স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচিত হলে খানখানাপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।
তিনি আরো বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত খানখানাপুর ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102