June 27, 2022, 3:36 pm

দৌলতদিয়ায় পরিবহন দালাল চক্রের এক সদস্য গ্রেপ্তার

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ রবিবার, ডিসেম্বর ২৬, ২০২১
  • 35 পড়া হয়েছেঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট এলাকা হতে পুলিশ মিরাজ হোসেন (১৮) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে। দৌলতদিয়া ঘাট এলাকা হতে ফলের গাড়িতে চাঁদাবাজির এক মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়। সে দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পাড়ার আবুল মোল্লার ছেলে। তাঁকে আজ রোববার ভোররাতের দিকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর  জানান, গত ১৫ ডিসেম্বর মধ্যরাত দেড়টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকায় যানজটে আটকে থাকা যশোরের বেনাপোল হতে ঢাকাগামী একটি ফলবাহী ট্রাকের চালকের কাছে সংঘবদ্ধ একদল যুবক ফেরির টিকিট কেটে দেয়ার জন্য সাড়ে ৪ হাজার টাকা দাবি করে। টিকিটের প্রকৃত মূল্য ১ হাজার ৪৬০ টাকা। বাড়তি টাকা দিতে অস্বীকার কারায় তারা চালককে টেনেহিঁচড়ে ট্রাক থেকে নামিয়ে বেদম মারপিট করে।

এ ঘটনায় পরদিন ভিকটিম ট্রাক চালক বাদী হয়ে  লিটন শেখ (৩৯), সাগর মোল্লা (৩৫), আয়নাল (৩০), রাজীব (২৫) সহ অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে মিরাজ হোসেনকে আজ রোববার ভোররাতের দিকে গ্রেপ্তার করা হয়। পরে রোববার দুপুরের দিকে তাকে  রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। দৌলতদিয়া ঘাটকে পরিবহন দালালমুক্ত করতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে ওসি আরো জানান।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102