June 27, 2022, 1:50 pm

রাজবাড়ীর চন্দনী ইউপি চেয়ারম্যান হয়েই দুধ দিয়ে গোসল

সাংবাদিক বামঃ
  • পোস্ট হয়েছেঃ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১
  • 20 পড়া হয়েছেঃ

মইন মৃধা, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪টি ইউনিয়নে গত রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব বিজয়ী হয়েছেন।

নির্বাচনে সন্তান চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার খুশিতে মা রহিমা বেগম ছেলেকে দুধ দিয়ে গোসল করিয়েছেন। সন্তানের মন যেন দুধের মতো সাদা হয়; মানুষের নিয়ে যেন ভালোমতো কাজ করতে পারে। এজন্য মা এমন কাজ করেছে বলে জানান নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রব।

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে বিজয়ের পর রাত ১০টার দিকে আব্দুর রব এর মা রহিমা বেগম চন্দনী গ্রামে তাদের নিজ বাড়িতে দুধ দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রবকে গোসল করান। এসময় পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত থাকার পাশাপাশি এলাকায় অনেক লোক ভিড় জমান দুধ দিয়ে গোসল করা দেখার জন্য।

নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রব জানান, তার মায়ের নিয়ত ছিলো তার সন্তান চেয়ারম্যান পদে বিজয়ী হলে দুধ দিয়ে গোসল করাবেন। তিনি বাবা-মায়ের বড় সন্তান। তার মা চান ছেলের মন যেন দুধের মতো সাদা হয়। সবার সাথে যেন হাসিমুখে কাজ করে যেতে পারে।

তিনি আরো জানান, তার মায়ের ইচ্ছা আকাঙ্ক্ষা পূরণ করতে সে সব সময় ভালো কাজ করার চেষ্টা করবেন। ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষে চন্দনী ইউনিয়নকে গড়ে তুলবেন নতুন করে। যাতেকরে মানুষ শান্তিতে বসবাস করতে পারে। এছাড়া ইউনিয়নের রাস্তা, ঘাট, মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে তিনি সর্বদা সতেষ্ট থাকবেন। তিনি ইউনিয়ন সহ সকলের সহরযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বিজয়ী আব্দুর রব তার নিকটতম প্রতিদ্বন্দীর চেয়ে তিনি ২৮৮ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন। সে নৌকা প্রতীক নিয়ে ভোট পান ৫,৬৪২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহম্মদ আব্দুল মালেক শিকদার আনারস প্রতীক নিয়ে ভোট পান ৫,৩৫৪।

শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Copyright 2022 | Mys-tv.com
Ghorbaree Wala - ghorbareewala. Ghorbaree Wala
themesba-lates1749691102